শিবগঞ্জে উপজেলা জাসদের সেক্রেটারী উইল আর নেই

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
দীর্ঘ ৬ বছর অসুস্থ অবস্থায় মানবেতর জীবনযাপনের পর আজ শুক্রবার সকালে না ফিরার দেশে চলে গেলেন জাসদ নেতা আরিফুল ইসলাম উইল। ইন্নালিল-াহে…………রাজেউন।

তিনি কানসাট ইউনিয়নের মোহনবাগের আফসার আলির ছেলে। তিনি ২০১৩ সালে ২ এপ্রিল রাতে শিবগঞ্জ থেকে বাড়ি ফিরার পথে ভাঙা ব্রিজ এলাকায় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরতর আহত করেছিল। তার শরীরে ২৭টি কোপের আঘাতের কারণে ২ শতাধিক সেলাই ছিল। দীর্ঘদিন যাবত ব্যাথানাশক ঔষধ সেবনের কারণে তার দুটি কিডনী নষ্ট হয়ে গেলে অর্থাভাবে উপযুক্ত ছাড়াই বাড়িতে অবস্থান করছিল।

শুক্রবার শরীরে অতিরিক্ত ব্যথা অনুভব করলে চিকিৎসার জন্য বাড়ি থেকে রাজশাহী যাবার পথে রাজশাহী কাশিয়াডাঙা পৌঁছলে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি চলে যান না ফিরার দেশে। বিকেল সাড়ে ৪টায় কানসাট ইউনিয়নের মোহনবাগ গ্রামের নিজস্ব পারিবারিক গোরস্থানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে ও ১ জামাতাসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘ ৩০ বছর ধরে জাসদের (ইনু গ্রুপ) রাজনীতির সাথে জড়িত ছিলেন এবং আগামী একাদশ সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্ত হয়েছিলেন।

তার মুত্যুতে সাবেক সাংসদ অধ্যাপক শাহজাহান মিঞা, জেলা জাসদ সভাপতি মনিরুজ্জামান মনির, শিবগঞ্জ উপজেলা জাসদ সভাপতি আলহাজ্ব আবু বাক্কার, শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, সাবেক মেয়র শামীম কবির হেলিমসহ অনেকেই গভীর শোক প্রকাশ করেন এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা।

স/অ