শিবগঞ্জে ইদ্রিস আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউটে সংবর্ধনা ও বিদায়

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিশু শিক্ষা প্রতিষ্ঠান ইদ্রিস আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউটে ২০১৭ সালের বৃত্তিপ্রাপ্ত ৪৮ জনসহ পিএসসি উত্তীর্ণ ২৩ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা, বৃত্তি সনদ, পুরস্কার প্রদান ও ৫ম শ্রেণির সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ইনস্টিটিউট চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দাদনচক এইচ. এম. উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ মুহা. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আদিনা ফজলুল হক সরকারি কলেজের অধ্যক্ষ আলহাজ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদরের হেফজুল উলুম এফ. কে. কামিল মাদরাসার অধ্যক্ষ ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ এ মাদরাসা পর্যায়ে দেশের শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে পুরস্কারপ্রাপ্ত ড. মোহাঃ এমরান হোসেন, আদিনা ফজলুল হক সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক মহা. জিয়াউল হক, কিন্ডারগার্টেন এসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জের সহ-সভাপতি মোঃ রবিউল ইসলাম, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আবুল কালাম আজাদ (কাজল)।

শেষে অতিথিবৃন্দ বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের মধ্যে সনদপত্র, বৃত্তির টাকা ও পিএসসি উত্তীর্ণদেরসহ কৃতি শিক্ষার্থী পুরস্কার এবং স্কুলের পক্ষ থেকে সমাপনী পরীক্ষার্থীদের শুভেচ্ছা উপহার তুলে দেন। পরে ইনস্টিটিউটের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

স/অ