শিবগঞ্জে আখক্ষেত থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার একটি আখক্ষেত থেকে এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে পৌর এলাকার পিঠালীতলার পুঠিমারী বিলে আঁখক্ষেতে এলাকাবাসী মরদেহটি দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়।

মরদেহটি উপজেলার কালুপুর মধ্যপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে রেজাউল করিম নাটুর (১৫) বলে দাবি পরিবারের। তবে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

নিহতের স্বজনরা রেজাউল করিমের মরদেহ চিহ্নিত করে বলে জানায় পুলিশ। শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ আঁখক্ষেত থেকে একজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত সোমবার দুপুরে রিকশাচালক রেজাউল নিজ বাড়ি থেকে বের হয়। এরপর তার কোন খোঁজ না পাওয়ায় পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি ( জিডি নম্বর ১১০৫) দায়ের করা হয়। নিহতের স্বজনদের ধারণা- রিকশা ছিনতাইয়ের পর রেজাউলকে হত্যা করা হয়েছে। তবে এখন পর্যন্ত রিকশা উদ্ধার হয়নি।

শিবগঞ্জ থানা উপ-পরিদর্শক রনি সাহা জানান, মরদেহটি এখনও চিহ্নিত করা যায়নি। মজিবুর রহমান নামে একজন আসার কথা, সে আসলে বা যদি তার ছেলের মরদেহ বলে শনাক্ত করে তখন বলা যাবে মরদেহের প্রকৃত পরিচয়। মজিবুর রহমান জানান, বিভিন্ন জায়গায় ছেলের খবর নিতে ছুটাছুটি করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছি। স্বজনরা ঘটনাস্থলে গেছেন। ওই মরদেহটি তার সন্তানের বলে দাবি করেন তিনি।

 

স/শা