শিবগঞ্জের ৩২ শিক্ষার্থী পেল ইদ্রিস আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউটের বৃত্তি

ভ্রাম্যমান প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাদনচক ইদ্রিস আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউটের ৩২ জন শিক্ষার্থী মেধা তালিকায় বৃত্তি পেয়েছে। বাংলাদেশ কিন্ডারগার্টেন সমিতির আয়োজনে গত ২২ ও ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত কিন্ডারগার্টেন বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে এই ফলাফল অর্জনের মাধ্যমে সাফল্যের ধারাবাহিকতা অব্যহত রাখে।

 
গত মঙ্গলবার ফলাফল অনুযায়ী অত্র ইনস্টিটিউট থেকে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ শ্রেণিতে ট্যালেন্টপুল গ্রেডে ৩ জন ও সাধারণ গ্রেডে ২৯ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। ট্যালেন্টপুল গ্রেডে বৃত্তিপ্রাপ্ত ৩ জন শিক্ষার্থী হল- প্রথম শ্রেণির  জুনায়িদ আরেফিন অর্প, দ্বিতীয় শ্রেণির মোসা. আলমিরা আকতার কাঁকন ও চতুর্থ শ্রেণির  মাসুমা আকতার তানিয়া।

 
সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত ২৯ জন শিক্ষার্থী হল- প্রথম শ্রেণির  সিফাত আলী, শাহরিন জাহান মীম, মুবাস্সিরা খানম লাবিবা, শহীদুজ্জামান, শামিমা রহমান জুঁই, রায়হান, মাসরাফি হাসান সিজান, ফাহিম আহমেদ রায়হান ও  মাহিম। দ্বিতীয় শ্রেণির সাহদাত হোসেন তানিম, মোবাস্বির হোসেন মাহি, আফিয়া বিলকিস, সাকিরা খাতুন, আব্দুল্লাহ্ আল আব্বাস নাভিদ, রাবেয়া বাসরী, হাসিন সাহাদ ও সাদিয়া কামাল। তৃতীয় শ্রেণির  সুমাইয়া ইয়াসমিন শাম্মি,  শামিয়া ইসলাম মাসুমা ও আবিদ হাসান এবং চতুর্থ শ্রেণির মাহবুবা তাবাসসুম রিশি, মাহফুজা আকতার শাপলা, আয়নুন নাহার আঁখি, তানজিম তানিম, রিয়াদ-উল ইসলাম, সাদিয়া আনিকা বিভা, কুররাতুন আইন তাহমিনা, আতিকুর রহমান ও  জোবাইদা হাসিন।

 
বৃত্তিপ্রাপ্ত মোট ৩২ জন শিক্ষার্থীর মধ্যে ১৫ জন ছাত্র এবং ১৭ জন ছাত্রী রয়েছে।
স/শ