শিবগঞ্জের আ.লীগ নেতা আনিসুর রহমানের মৃত্যুতে সাবেক সচিবের শোক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব জিল্লার রহমান। শনিবার শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক বার্তায় জিল্লার রহমান বলেন, ‘দেশ প্রেমিক নেতা আনিসুর রহমান ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ধারক ও বাহক। তিনি সারা জীবন অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় কাজ করে গেছেন। রাজনীতিতে তার অবদান বাঙালি জাতি চিরদিন স্মরণ রাখবে।’ তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে যে শূন্যতার সৃষ্টি হলো তা অপূরণীয়। ১৯৯১ থেকে ২০০৮ সাল পর্যন্ত নিষ্ঠার সাথে উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন তিনি। এর আগে ৮০ দশকের শেষ দিকে তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, শুক্রবার (৯ জুলাই) ভোর রাত চারটার দিকে কানসাট ইউনিয়নের শিবনগর গ্রামের নিজ বাসভবনে হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে আনিসুর রহমান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি চার ছেলে-চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

স/জে