শিক্ষা প্রতিষ্ঠান কোন বাণিজ্যিক প্রতিষ্ঠান নয়: এমপি শহিদুল

লালপুর প্রতিনিধি:
লালপুর বাগাতীপাড়ার সকল জনপদকে আধুনিক জনপদে রুপান্তরিত করা হবে। শিক্ষার্থীদের সুশিক্ষিত করে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। শিক্ষা প্রতিষ্ঠান কোন বাণিজ্যিক প্রতিষ্ঠান নয়। শিক্ষা প্রতিষ্ঠান মানুষ গড়ার প্রতিষ্ঠান। সকল শিক্ষা প্রতিষ্ঠানকে মাল্টিমিডিয়ায় রুপান্তরিত করা হবে।

রবিবার (৩১ মার্চ) দুপুরে মোহরকয়া ডিগ্রি পাস ও অনার্স কলেজের অধ্যক্ষ ড. মোঃ ইসমত হোসেন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লালপুর বাগাতিপাড়া আসনের এমপি শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি জন কল্যাণমূলক রাজনীতি করি। আমার কোন লোভ লালসা নেই। জনগণের উন্নয়নের কাজ করি। জনগণের সাথে মিশে থাকতে চাই। লালপুর বাগাতিপাড়ার প্রতিটি গ্রামকে শহরে রুপান্তরিত করতে চাই। সুন্দর কাজের জন্য আপনারা আমাকে পাবেন।

উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক আমজাদ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী।

এসময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাওছার, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খায়রুল বাশার ভাদ্,ু উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, নাটোর জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা প্রমুখ।

স/অ