শিক্ষায় বিশেষ অবদান : অধ্যক্ষ জার্জিস কাদিরকে অ্যাওয়ার্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক:
শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ অধ্যাপক এসএম জার্জিস কাদিরকে শিকড়ের সন্ধানে ৭১ মিডিয়া ভিশন শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

শুক্রবার বিকেল চারটায় ঢাকা সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে মহান বিজয়ের ৪৫ বছর প্রত্যাশা ও প্রাপ্তি শীর্ষক আলোচনাসভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের চেতনায় জাতিগঠনে শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসাবিজ্ঞন, সাংবাদিকতা, মুক্তিযোদ্ধা, সমাজসেবা, মাদক নিয়ন্ত্রন, নারীর ক্ষমতায়নসহ ১৪টি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এ অ্যাওয়ার্ড দেয়া হয়।

 
এতে প্রধান অতিথি ছিলেন, সাবেক প্রধান বিচারপতি এম তাফাজ্জল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, পরমানু বিজ্ঞানী ভাষা সৈনিক ড. জসিম উদ্দিন আহম্মেদ, বিদ্যুৎ জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য সাংসদ নাসিম আক্তার। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সাংসদ সামসুল হক টুকু।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, একাত্তর মিডিয়া ভিশনের প্রধান উপদেষ্টা, সাবেক তথ্য সচিব ও বিটিআরসির চেয়াম্যান সৈয়দ মার্গুব মোর্শেদ।

স/অ