শাহরুখ থেকে ধর্মেন্দ্র, বলিউডের যত পরকীয়া

বলিউডে পা রেখে আদিত্য পাঞ্চোলির সঙ্গে সম্পর্কে জড়ান কঙ্গনা রানাউত। ওই সময় জারিনা ওয়াহাবের সঙ্গে সংসার করাকালীনই কঙ্গনার সঙ্গে জড়িয়ে পড়ে আদিত্যর নাম।  যা নিয়ে এক সময় তুমুল আলোচনা সমালোচনা শুরু হয়।  এমনকী, আদিত্য পাঞ্চোলি প্রকাশ্যে কঙ্গনাকে মারধর করেন বলেও অভিযোগ পাওয়া যায়।

ডন টু-এর শ্যুটিংয়ের সময় শাহরুখ খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে জড়িয়ে পড়েন বলে শোনা যায়। যা একেবারেই মেনে নিতে পারেননি শাহরুখ-পত্নী গৌরী খান। এরপরই শাহরুখের মান্নাতে প্রিয়াঙ্কার প্রবেশ নিষিদ্ধ করে দেন গৌরী খান। শুধু তাই নয়, গৌরীর বন্ধু মহলের পক্ষ থেকেও প্রিয়াঙ্কার সঙ্গে সমস্ত যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। ওই সময় থেকেই করণ জোহরের সঙ্গেও প্রিয়াঙ্কার সমস্ত যোগাযোগ বন্ধ করে দেন গৌরী খান। যা নিয়ে এক সময় বিস্তর গুঞ্জন শুরু হয়ে যায়।

প্রথম স্ত্রী প্রকাশ কাউর ধর্মেন্দ্রর সঙ্গে বিচ্ছেদে রাজি ছিলেন না। নাছোড় ধর্মেন্দ্র হেমা মালিনীকে বিয়ে করার জন্য ধর্ম পালটে ইসলাম গ্রহণ করেন। এরপরই তিনি হেমা মালিনীকে বিয়ে করেন।

প্রথম স্ত্রী পায়েল খান্নার সঙ্গে বিচ্ছেদের পর রানি মুখোপাধ্য়ায়কে বিয়ে করেন আদিত্য চোপড়া।

প্রথম স্ত্রী মোনা শৌরী কাপুরের সঙ্গে সংসার করতেই শ্রীদেবীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বনি কাপুর। ওই সময় শ্রীদেবী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে, প্রথম স্ত্রী থাকা সত্ত্বেও শ্রীদেবীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বনি কাপুর। শ্রীদেবীকে বিয়ের পর সন্তানদের নিয়ে বনি কাপুরের বাড়ি থেকে বেরিয়ে যান মোনা শৌরী কাপুর।

প্রথম স্ত্রী কবিতা কুন্দ্রার সঙ্গে সংসার করতে করতেই শিল্পা শেট্টির সঙ্গে সম্পর্কে জড়ান রাজ কুন্দ্রা। শিল্পার সঙ্গে প্রায় ২ বছর ডেট করার পর প্রথম স্ত্রীর সঙ্গে রাজের বিচ্ছেদ হয়ে যায়।

২০০৭ সালে কবিতার সঙ্গে বিচ্ছেদের পর শিল্পার সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাজ। ওই সময় শিল্পাকে ‘হোম ব্রেকার’ বলেও আক্রমণ করেন রাজের প্রথম স্ত্রী। যার জেরে প্রকাশ্যে শিল্পার কাছে ক্ষমা চেয়ে নেন রাজ কুন্দ্রা

 

সূত্রঃ কালের কণ্ঠ