শাহরুখের জন্য অভিনয়ে এসেছেন যে বলিউড অভিনেতা

শাহরুখ খানকে দেখেই বলিউডে যাওয়ার স্বপ্ন দেখেন অনেকেই। সাধারণ এক পরিবার থেকে এসে মুম্বাইয়ের টিনসেল টাউনে কী ভাবে রাজার আসনে বসতে হয় তা দেখে উদ্ধুদ্ধ হন অনেকেই। আর এই কিং খানকে দেখেই শুন্যে দু হাত ছড়িয়ে নায়ক হওয়ার স্বপ্ন দেখেন অভিনেতা রাজকুমারও রাও।সম্প্রতি এক সাক্ষাতকারে বললেন তিনি।

রাজকুমার রাও জানান , শাহরুখের জন্যই তার অভিনয়ে আসা। তিনি বলেন, “শাহরুখের থেকে  অনেক কিছু শেখার আছে। আমি শাহরুখ স্যরের জন্যই অভিনেতা হয়েছি। ওনাকে পর্দায় দেখেই অভিনয় আসার ইচ্ছে হয়েছিল। তিনিই আমায় শিখিয়েছেন, যদি তোমার কোনও স্বপ্ন থাকে, আর তুমি সেই স্বপ্ন সত্যি করার জন্য প্রস্তুত হও, তা হলে সেই স্বপ্ন সত্যি হবেই।  অন স্ক্রিন হোক বা অফ স্ক্রিন, শাহরুখের থেকে অনেক শেখার আছে।”

কুইন সিনেমা সফল হওয়ার পরে শাহরুখের সঙ্গে দেখা করেছিলেন রাজকুমার। অভিনেতা বলেন, আমি ভাবিনি তিনি আমায় চিনতে পারবেন। কিন্তু তিনি আমার সবই জানতেন! আমি ওনার ভক্ত। কিন্তু ওই দিনটায় হয়তো সবচেয়ে বড় ভক্তে পরিণত হয়েছিলাম। আমি একই সঙ্গে ভীত ও আপ্লুত ছিলাম।

রাজকুমারের আসন্ন সিনেমা ‘দ্য হোয়াইট টাইগার’। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সিনেমাটির পরিচলনা করেছেন রামিন বাহরানি। ২২ জানুয়ারি সিনেমাটি নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

সুত্রঃ কালের কণ্ঠ