শাহরিয়ারের সহধর্মীনির বড় ভাইয়ের দাফন সম্পূন্ন

বাঘা প্রতিনিধি:
রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের স্ত্রী আয়েশা আক্তার জাহান ডালিয়ার বড় ভাই এসএম আবদুর রশিদ ডলারের জানাযা শেষে দাফন সম্পূন্ন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টায় আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। পরে রাজশাহী লক্ষীপুর জামে মসজিদ প্রাাঙ্গনে বাদ জোহর দ্বিতীয় জানাজা শেষে কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পূন্ন করা হয়।

জানা যায়, সোমবার (১৩ জানুয়ারী) সকাল ১১টায় ঢাকা উত্তরার বাসায় হার্ডস্টোকে আক্রান্ত হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্য ঘোষণা করেন। এছাড়া তিনি দীর্ঘদিন যাবত আড়ানী চকসিংগা গ্রামে নানা মরহুম ভোলাই হাজির বাড়িতে বসবাস করতেন। তিনি ১১ জানুয়ারী বিশেষ কাজে ঢাকায় গিয়ে ১৩ জানুয়ারী হটাৎ অসুস্থ হয়ে মৃত্যু বরণ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি পেশায় একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ছিলেন। তিনি রাজশাহীর লক্ষীপুর এলাকার রোকেয়া বেওয়া ও মরহুম আরশাদ আলীর ছেলে। মৃত্যকালে তিনি মা, তিন ভাই, দুই বোন, স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। বিষয়টি নিশ্চিত করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রাজনৈতিক এপিএস সিরাজুল ইসলাম সিরাজ।

মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজশাহী-৬ আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দীন লাভলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা, বাঘা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) নেতা শফিউর রহমান শফিসহ আ.লীগ ও বিভিন্ন রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

স/আ