শাকিবকে নিয়ে ভক্তদের উন্মাদনা (ভিডিও)

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

সাদা রঙের প্যান্টের সঙ্গে কালো রঙের জ্যাকেট পরে মঞ্চে দাঁড়িয়ে শাকিব খান। হাতে তার মাইক্রোফোন। মঞ্চের এক প্রান্ত থেকে অপর প্রান্তে পায়চারি করছেন তিনি। মঞ্চের চারপাশে অসংখ্য দর্শক। আগত দর্শকরা ‘শাকিব’ ‘শাকিব’ বলে চিৎকার করে উল্লাস প্রকাশ করছেন।

ছবির কোলাজ
কিছুক্ষণ পর দর্শক ও আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য শুরু করেন শাকিব। মঞ্চের চারপাশের শাকিব ভক্তরা তাকে একবার ছুঁয়ে দিতে বার বার হাত বাড়িয়ে দিচ্ছেন। ইউটিউবে প্রকাশিত একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। তবে এ দৃশ্য কোনো সিনেমার নয়। ভারতের অঙ্গরাজ্য আসামে ‘শিকারি’ সিনেমার প্রচারণার  একটি অংশের দৃশ্য।

যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারি’ সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন শাকিব খান ও শ্রাবন্তী। এ সিনেমার প্রচারণার কাজে গত রোববার ভারতের অঙ্গরাজ্য আসামে ছোট্ট শহর বকোতে হাজির হয়েছিলেন শাকিব। সেখানে সিনেমাটির প্রচারণা করতে গেলে এমন দৃশ্য দেখা যায়। মূলত শাকিব খানকে এক নজর দেখার আশায় লাখ দর্শক হাজির হয়েছিলেন ওই অনুষ্ঠানে।

কলকাতার দর্শকদের কাছে শাকিবের এতটা গ্রহণযোগ্যতা তা ঠিক আগে বোঝা যায়নি। এবার তারই প্রমাণ দিয়েছেন আসামের শাকিব ভক্তরা। আগত ভক্তদের অনুরোধ রাখতে বেশ কিছু গানের সঙ্গে পারফর্মও করেন শাকিব।

গত ৭ জুলাই বাংলাদেশে মুক্তি পেয়েছে ‘শিকারি’ সিনেমাটি। মুক্তির পর বাংলাদেশে ব্যাপক সাড়া জাগিয়েছে এই সিনেমা। এখনো দেশের প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটি প্রদর্শিত হচ্ছে। আগামী ১২ আগস্ট কলকাতায় মুক্তি পাবে ‘শিকারি’।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি পরিচালনা করছেন কালকাতার জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়া আরো অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত ও কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুল প্রমুখ।

ভিডিও  …………

https://youtu.be/pABcEvDEmk4

সূত্র: রাইজিংবিডি