‘শহীদ জননীর আন্দোলনকে এগিয়ে নেয়ার দায়িত্ব আমাদের সকলের’: মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা

নিজস্ব প্রতিবেদক:

‘শহীদ জননী জাহানারা ইমাম যে স্বপ্ন দেখেছিলেন যুদ্ধাপরাধীদের বিচার তাঁর সেই স্বপ্ন বাস্তবায়িত হয়েছে এবং তাঁর সেই আন্দোলনের ফসল হিসেবে আজ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী রাজনৈকি দল আওয়ামী লীগ, ১৪ দল রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন। তাঁর মৃত্যুতে এই আন্দোলনের পরিসমাপ্তি ঘটবে তা আমরা আশা করি না। এই আন্দোলনেকে এগিয়ে নেয়ার দায়িত্ব আমাদের সকলের।’

মঙ্গলবার বিকেলে শহীদ জননী জাহানারা ইমামের ২৪তম মৃত্যুবার্ষিকী স্মরণে রাজশাহী প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য কলামিস্ট মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা এসব কথা বলেন।

রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার পরিচালনায় স্মরণ সভায় আলোচনা রাখেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য আহমদ সফিউদ্দিন, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, রাজশাহী প্রেসক্লাবের সহযোগী সদস্য সাংবাদিক কাজী রকিব উদ্দিন, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক নূরে ইসলাম মিলন, আমাদের সময়ের নিজস্ব প্রতিবেদক আমজাদ হোসেন শিমুল, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সদস্য ইকবাল হাসান টাইগার প্রমুখ।

স/অ