কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নির্বাচিত নেতাদের নিয়ে আরইউজের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নবনির্বাচিত সদস্য ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সদস্যরা জাতীয় নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। এসময় নেতৃবৃন্দ তার রুহের আত্মার মাগফেরাত করে দোয়া করেন।



রোববার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর কাদিরগঞ্জ এলাকায় অবস্থিত সমাধিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- বিএফইউজে-র নব নির্বাচিত যুগ্ন-মহাসচিব রাশেদ রিপন, সদস্য শরিফ সুমন , বদরুল হাসান লিটন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হক, নির্বাহী সদস্য আনিসুজ্জামান, সিনিয়র সদস্য আজারুদ্দিন, আদনান, তুহিন, মেহেদী, সালামসহ ইউনিয়নের সকল সদস্যবৃন্দ।

এসময় বিএফইউজের নেতৃবৃন্দ সাংগঠনিক সকল কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ওয়াদা করেন এবং রাজশাহীর সাংবাদিকদের স্বার্থ রক্ষার সংগ্রামে সহযোগিতা করার জন্য সকল সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

প্রসঙ্গত, শনিবার (২৩ অক্টোবর) ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয় । রাজশাহীতে ভোটার ৬৭ জন। এর মধ্যে ৬৪ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোট গণনা শেষে সন্ধ্যায় আরইউজে কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। এতে সহসভাপতি পদে মাহামুদুল আলম নয়ন (বগুড়া) ৩৩ ও শিবলী নোমান (রাজশাহী) ৩০ ভোট পেয়েছেন।

যুগ মহাসচিব পদে রাশেদ ইবনে ওবায়েদ রিপন (রাজশাহী) ৩৪ ও জাবীদ অপু (রাজশাহী) ২৫ ভোট পেয়েছেন। এ দুই পদে বগুড়া সাংবাদিক ইউনিয়নের সদস্যরাও ভোট দিয়েছেন। দুই ইউনিয়নের ভোটের হিসাব করেই প্রার্থী নির্বাচিত হয়েছে।

স/আর