শনিবার মাঠে নামছেন মেসি

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

বার্সেলোনা তারকা লিওনেল মেসি আগামী শনিবার ক্লাবের হয়ে মাঠে নামছেন। ছুটি কাটিয়ে ইতোমধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন। প্রাক মৌসুম লড়াইয়ে আন্তর্জাতিক চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে সেল্টিকের বিপক্ষে খেলার কথা রয়েছে তার।

আগামী শনিবার স্কটল্যান্ডের আভিভা স্টেডিয়ামে সেল্টিকের মুখোমুখি হবে বার্সেলোনা। ধারণা করা হয়েছিল, এই ম্যাচে মেসি খেলছেন না। কিন্তু সেই ধারণা পাল্টে দিয়ে দ্রুতই মাঠে ফিরছেন চারবারের ফিফা ব্যালন ডি’অর বিজয়ী তারকা।

কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে মেসির আর্জেন্টিনা হেরে গিয়েছিল। তাতে টানা তৃতীয়বারের মতো ফাইনালে হারের দুঃখ পান মেসি। যুক্তরাষ্ট্রের মাটিতে শিরোপা নির্ধারণী ম্যাচের টাইব্রেকারে গোল করতে ব্যর্থ হয়েছিলেন ২৯ বছর বয়সী এই ফুটবলার। শিরোপা হাতছাড়া হয়ে যাওয়ায় আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণাও দিয়েছেন তিনি।

কোপা আমেরিকায় হারের পর পরিবারসহ ঘুরতে বের হয়েছিলেন মেসি। ধারণা করা হয়েছিল আরো কিছু দিন ছুটি কাটাবেন। কিন্তু ছুটি শেষ হওয়ার আগেই ফুটবল মাঠে ফিরে এসেছেন। লুইস সুয়ারেজ ও আর্দা তুরানের সঙ্গে ডাবলিনে সফর করবেন এই ফুটবলার।

গত ম্যাচে ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন লেস্টার সিটির মুখোমুখি হয়েছিল সেল্টিক। ম্যাচটিতে টাইব্রেকারে ৬-৫ গোলে হেরেছিল তারা।

সূত্র:বাংলামেইল