শত্রুতা সম্পর্কে সতর্ক থাকুন সিংহ, সীমিত ঝুঁকি নিন বৃষ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৫। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও বুধ। আপনার শুভ সংখ্যা ১ ও ৫। শুভবার রবি ও বুধ। শুভ রত্ন রুবি ও পান্না। প্রকৃতিগতভাবে আপনি সৃজনশীল, উদ্যমী ও মেধাবী। আপনি দ্রুত চিন্তা করতে ও দ্রুত কাজ করতে ভালোবাসেন। ভালোবাসেন জীবনের গতি ও দ্রুততা। আপনি সব সময় নতুন কাজ ও নতুন চ্যালেঞ্জের মোকাবিলা করতে চান। দ্রুত আবেগপ্রবণ সিদ্ধান্ত আপনার জীবনের গতিকে কয়েকবার পাল্টে দিতে পারে। অল্প বয়সেই জীবনের লক্ষ্য সম্পর্কে আপনার সিদ্ধান্ত নেওয়া উচিত। লক্ষ্যে অবিচল থাকলে আপনার সাফল্যের পথ কেউ রুদ্ধ করতে পারবে না। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব সম্রাট হেইলি সেলাসি, রাজনীতিক বাল গঙ্গাধর তিলক, হাফেজ হাবিবুর রহমান, কালি প্রসন্ন ঘোষ প্রমুখ।

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) 
রাজনীতিবিদদের জন্য সময় অনুকূলে থাকবে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসাধারণের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। নিজস্ব চিন্তাচেতনাকে কাজে লাগাতে পারবেন। বড় ভাইবোনদের সঙ্গে সু-সম্পর্ক বজায় থাকবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)  
কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সরকারি কর্মকর্তারা নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। সামাজিক অবস্থান সুদৃঢ় হওয়ার সম্ভাবনা আছে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন) 
উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে। পেশাগত সাফল্য আনন্দদায়ক হতে পারে। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। তীর্থযাত্রা শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই) 
বাণিজ্যিক লেনদেনে সতর্ক থাকুন। বিক্রি-বাণিজ্যে লোকসানের সম্ভাবনা আছে। কেউ যেতে চাইলে তাকে বাধা দেওয়া ঠিক হবে না। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। আপনার নামে কোনো বদনাম রটতে পারে। বিপরীত লিঙ্গের কারো ছলনায় না ভুললেই ভালো করবেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) 
কোনো চুক্তি সম্পাদনের জন্য সময় অনুকূলে থাকবে। বিবাদ এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। দাম্পত্য অশান্তির অবসান হতে পারে। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। ঘনিষ্ঠজনদের শত্রুতা সম্পর্কে সতর্ক থাকুন।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) 
শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। সীমা লঙ্ঘন করার চেষ্টা না করলেই ভালো করবেন। চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। ঠান্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) 
প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। বিনোদন শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। নতুন বন্ধুলাভের যোগ আছে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

 
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। ঠান্ডাজনিত কোনো সমস্যায় ভুগতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারলে ভালো করবেন। গৃহে আত্মীয়সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) 
কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। পড়াশোনায় আনন্দ পাবেন। আর্থিক দিক ভালো যাবে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। চোখ অথবা মাথাব্যথায় ভুগতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ফেব্রুয়ারি) 
দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় সুফল পেতে পারেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। শরীর স্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন। রোমান্স ও বিনদোন শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 
শরীর ভালো যাবে না। কোনো পুরোনো ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজন বোধে চিকিৎসাকের পরামর্শ নিন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। কোনো শোক সংবাদ পেতে পারেন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

সূত্র: এনটিভি