রবিবার , ২৫ ডিসেম্বর ২০১৬ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শত্রুকে দুর্বল ভাববেন না বৃষ, ঝুঁকি নেবেন না সিংহ

Paris
ডিসেম্বর ২৫, ২০১৬ ১২:৫৭ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ ১১ পৌষ ১৪২৩ বঙ্গাব্দ এবং ২৫ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরি। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শনি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ৭ ও ৮। শুভ বার শনি ও সোম। শুভ রত্ন এমিথিস্ট ও নীলা।

 

প্রকৃতিগতভাবে আপনি দূরদর্শী ও কর্তব্যপরায়ণ। সব সময় কাজ নিয়ে থাকতে চান। দৈহিক ও মানসিকভাবে আপনি অস্থির ও ভ্রাম্যমাণ। আপনার অন্তর্দৃষ্টি নতুন ধ্যান-ধারণা গ্রহণে উদ্বুদ্ধ করে। রুটিন অনুসারে একঘেয়ে জীবন আপনার পছন্দ নয়। তাই একাধিক পেশাগত পরিবর্তন আসতে পারে। তবে অস্থিরতা সত্ত্বেও পরিকল্পিত কাজে ধৈর্যের সঙ্গে লেগে থাকার গুণ আছে আপনার। কোনো বাধা ও চ্যালেঞ্জেই আপনাকে লক্ষ্য থেকে টলাতে পারে না। আপনার আত্মবিশ্বাস ও দৃঢ়তাই আপনাকে সাফল্যের সোপানে নিয়ে যাবে।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো আইনগত সমস্যায় জড়াতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। ঠান্ডা এবং গলা-সংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। কর্মপরিবেশ অনুকূলে না থাকার আশঙ্কা আছে।

 

মিথুন (২১ মে-২০ জুন)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি ভালো যাবে। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। মন ভালো থাকবে। নতুন বন্ধুলাভের যোগ আছে। পড়াশোনায় আনন্দ পাবেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। যেকোনো ধরনের উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

পুরোনো আত্মীয়দের কারো সঙ্গে যোগাযোগ হতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে নিন। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাঁদের সহযোগিতা পেতে পারেন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। পড়াশোনায় আনন্দ পাবেন। অধীনস্থদের কাজে লাগাতে পারবেন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন।

 

তুলা (২৩ সেম্টেম্বর-২২ অক্টোবর)

সময় অনুকূল থাকবে। ব্যক্তিত্বকে কাজে লাগাতে চেষ্টা করুন। শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালো যাবে। মানসিক দুশ্চিন্তা কিছু থাকলে তা হ্রাস পাওয়ার সম্ভাবনা আছে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যয়াধিক্য দেখা দিতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রু সম্পর্কে সাবধান থাকার চেষ্টা করুন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। সহকর্মীদের সহযোগিতা আশা করতে পারেন। সিনিয়রদের কারো পরামর্শে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। আজ প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। উচ্চশিক্ষা অথবা কর্মসংস্থানের জন্য বিদেশযাত্রার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

 

মীন (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)

সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। দৈহিক কামনা-বাসনাকে সংযত করুন। অন্যথায় আপনার সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন।

সূত্র: এনটিভি

সর্বশেষ - লাইফ স্টাইল