লুকোচুরি শেষে বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা

বলিউডে কান পাতলে এখন সবচেয়ে বড় গুঞ্জন শোনা যাচ্ছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে। দুই অভিনেতার তরফ থেকে আনুষ্ঠানিক কিছু ঘোষণা করা না হলেও আগামী ডিসেম্বরেই বিয়ে করছেন ভিকি ও ক্যাটরিনা । রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে জাঁকজমকপূর্ণ  এই বিয়ের আসর বসতে চলেছে।

শোনা যাচ্ছে, রাজস্থানে ৭ থেকে ৯ ডিসেম্বর, ২০২১-এ বসতে চলেছে কাঙ্খিত এই বিয়ের আসর । দুই পরিবার মিলেই নিচ্ছে বিয়ের প্রস্তুতি। ই-কার্ডের মাধ্যমেই ভিকি ও ক্যাটরিনা সকলকে আমন্ত্রণ জানাতে চলেছেন। বলিউডের কাউকেই বিশেষ এখনও ডাকা হয়নি। তবে মেকআপ আর্টিস্ট, পোশাকের ডিজাইনার এবং রিসোর্টের কর্মীদের এই দিন জানিয়ে দেওয়া হয়েছে। পাঞ্জাবি মতে বিয়ে হবে ভিকি ও ক্যাটরিনার। হলদি, মেহেন্দি, ফেরে ও ক্যাথলিক বিয়ের আসর বসবে এই তিন দিনে।

সবচেয়ে চাঞ্চল্যকর তথ্য হলো ক্যাটরিনার তরফে সালমান খান ও তার গোটা পরিবারই রাজস্থানে থাকবেন ৭-৯ ডিসেম্বর।

ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে দর্শকমহলে আগেই তুমুল উত্তেজনা তৈরি হয়েছে। সম্প্রতি বলিউড লাইফ নামে একটি সংবাদসংস্থা তাদের এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এই বিয়ে নিয়ে একটি রিপোর্ট পেশ করেছে এবং ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ  যে বেশ অনেকদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন, তেমনও দাবি করা হয়েছে সেই রিপোর্টে।

 

সূত্রঃ কালের কণ্ঠ