লিডসকে ৫ গোলে উড়িয়ে দুর্দান্ত শুরু ম্যানচেস্টার ইউনাইটেডের

ইংলিশ প্রিমিয়ার লিগের শুরুতেই চেনা ছন্দে ম্যানচেস্টার ইউনাইটেড। অনেকদিন পর এমন দাপটের সঙ্গে ইংলিশ প্রিমিয়ার লিগ অভিযান শুরু করল ক্লাবটি। লিডস ইউনাইটেডকে ৫-১ গোলে উড়িয়ে দিল সোলসজারের দল। হ্যাটট্রিক করলেন ব্রুনো ফার্নান্ডেজ।

স্যার অ্যালেক্স ফার্গুসনের সময় ক্রিশ্চিয়ানো রোনালদো ছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের কাছে নয়নের মনি। আর সোলসজারের সময় আরেক পর্তুগীজ তারকা হয়ে উঠলেন রেড ডেভিলসদের সবচেয়ে বড় ভরসা। তিনি ব্রুনো ফার্নান্ডেজ। গত মৌসুমে দুরন্ত ছন্দে থাকার পর এই মৌসুমের প্রথম ম্যাচেও সেই ছন্দ।

লিডস ইউনাইটেডের বিরুদ্ধে চলতি মৌসুমে ইপিএলের প্রথম ম্যাচে হ্যাটট্রিক করলেন এই পর্তুগীজ তারকা। ম্যাচের প্রথমার্ধের ৩০ মিনিটে গোল করে ম্যানচেস্টার ইউনাইটেডকে এগিয়ে দেন ব্রুনো। প্রথমার্ধে ১-০ গোলে থাকার পর দ্বিতীয়ার্ধের শুরুতেই অ্যালিংয়ের গোলে সমতায় ফেরে লিডস। এরপর ওল্ড ট্র্যাফোর্ড জুড়ে শুধুই লাল জার্সির দাপট।

৫২ মিনিটে গ্রিনউডের গোলে ব্যবধান বাড়ায় ম্যান ইউ। মাত্র ২ মিনিটের ব্যবধানে ফের ম্যান ইউয়ের হয়ে ব্যবধান বাড়ান সেই ব্রুনো ফার্নান্ডেজ। ৬০ মিনিটে নিজের তৃতীয় গোল ব্রুনো ফার্নান্ডেজের। একই সঙ্গে এবারের মৌসুমের প্রথম ম্যাচেই হ্যাটট্রিক। আর সেই সাথে এই পর্তুগীজ তারকা বুঝিয়ে দিলেন এই মৌসুমে তিনি বিপক্ষের ঘুম কেড়ে নেওয়ার জন্য একদম প্রস্তুত।

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে পঞ্চম ও শেষ গোলটি করেন ফ্রেড। ৫-১ গোলে লিডস ইউনাইটেডকে উড়িয়ে দিল ম্যান ইউ। ইপিএলের অপর ম্যাচে নেমেছিল আরেক হেভিওয়েট চেলসি। ক্রিস্ট্যাল প্যালেসের বিরুদ্ধে ৩-০ গোলে জিতে ছন্দ ধরে রাখল তারাও।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন