লিটনের দেহ থেকে ৫টি গুলি বের করা হয়েছে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আওয়ামী লীগ নেতা ও গাইবান্ধা ১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের মরদেহ থেকে ৫টি গুলি বের করা হয়েছে। তার লাশের ময়নাতদন্ত শেষে এই তথ্য জানান ময়নাতদন্তকারী দলের প্রধান ও রংপুর মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. নারায়ণ চন্দ্র সাহা।

আজ রবিবার বেলা সোয়া ১১টার দিকে লিটনের লাশের ময়নাতদন্ত শেষ হয়।

এর পর নারায়ণ চন্দ্র সাহা জানান, লিটনের দেহ থেকে ৫টি গুলি বের করা হয়েছে। কিডনি, ফুসফুস থেকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে আমরা নিশ্চিত হয়েছি। আজই লিটনের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তরের কথা রয়েছে। উল্লেখ্য, ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. নারায়ণ চন্দ্র সাহাকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সদস্যরা হলেন ডা. খায়রুল ইসলাম ও ডা. রেজাউল করিম।

এর আগে হাসপাতালের হিমঘর থেকে এমপি লিটনের লাশ অ্যাম্বুলেন্সে করে মেডিক্যাল কলেজের মর্গে নিয়ে আসা হয়। সেখানে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়। উল্লেখ্য, শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাহাবাজ গ্রামে লিটনকে তার বাড়িতে ঢুকে গুলি করে দুর্বৃত্তরা। রাত সাড়ে ৭টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সূত্র: কালের কণ্ঠ