লা লিগার সূচি প্রকাশ, ২৫ অক্টোবর এল ক্লাসিকো

স্প্যানিশ লা লিগার ২০২০-২১ মৌসুমের সূচি প্রকাশিত হয়েছে। সূচি অনুযায়ী ১৩ সেপ্টেম্বর মাঠে গড়াবে লা লিগার নতুন মৌসুম। শেষ হবে ২০২১ সালের ২৩ মে। সোমবার এ সূচি প্রকাশ করা হয়।

লিগের প্রথম দিনই মাঠে নামবে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা ও অ্যাটলেটিকো মাদ্রিদের মতো দলগুলো। উদ্বোধনী দিনে রিয়ালের প্রতিপক্ষ গেটাফে। আর বার্সেলোনার এলচে। অ্যাটলেটিকো মাদ্রিদ খেলবে সেভিয়ার বিপক্ষে।

২৩ মে শেষ দিনে এইবারের মাঠে খেলতে যাবে বার্সেলোনা। ভিয়ারিয়ালকে আতিথ্য দেবে রিয়াল মাদ্রিদ। আর অ্যাটলেটিকো মাদ্রিদ আতিথ্য নেবে রিয়াল ভালাদোলিদের কাছ থেকে।

ক্রিশ্চিয়ানো রোনালদো আগেই চলে গেছেন। এবার যাওয়ার পাঁয়তারা করছেন লিওনেল মেসিও। ফলে জৌলুস হারাতে যাচ্ছে এল ক্লাসিকো। তারপরও শৈল্পিক রূপ পাওয়া এল ক্লাসিকো দেখতে লাখ লাখ দর্শক চোখ রাখবে টিভির পর্দায়।

নতুন মৌসুমের প্রথম এল ক্লাসিকো অনুষ্ঠিত হবে ২৫ অক্টোবর। ম্যাচটি হবে বার্সেলোনার মাঠ ন্যু ক্যাম্পে। আর ৩০ এপ্রিল মৌসুমের দ্বিতীয় এল ক্লাসিকোতে রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে খেলতে যাবে বার্সেলোনা।

এছাড়া মাদ্রিদ ডার্বি (রিয়াল মাদ্রিদ-অ্যাটলেটিকো মাদ্রিদ) হবে ১৩ ডিসেম্বর ও ৭ মার্চ। এছাড়া অ্যাটলেটিকো মাদ্রিদ ২২ নভেম্বর ঘরের মাঠে বার্সেলোনাকে আতিথ্য দেবে। আর ২ মে বার্সেলোনার মাঠে খেলতে যাবে মাদ্রিদের ক্লাবটি।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন