লালপুর বাজারকে নাটোরের উন্নত ব্যবসাকেন্দ্র বানাতে চান এমপি বকুল

লালপুর প্রতিনিধি:

‘লালপুর বাজার হবে এই জনপদের উন্নত ব্যবসা কেন্দ্র। যেখানে ব্যবসায়ীরা নিরাপদে সন্ত্রাস, চাঁদাবাজদের আগ্রাসন হতে মুক্তভাবে ব্যবসা করবে’। বৃহস্পতিবার বিকেলে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।

লালপুর বাজার বণিক সমিতির সভাপতি আ.স.ম মাহামুদুল হক মুকুলের সভাপতিত্বে লালপুর বাজার চত্বরে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি।

এমপি বকুল বলেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের মধ্যে লালপুর বাজার একটি ঐতিহ্যবাহী ব্যবসাকেন্দ্র। লালপুর বাজারের ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিত করা হবে। সন্ত্রাস-চাঁদাবাজী চলবে না। মাদকমুক্ত লালপুর চাই। লালপুর মাদকের একটি আখড়া নামে পরিচিত। এই নামটি আমরা সকলে মিলে ঘোচাতে চাই। বাজারের পানি নিষ্কাশনসহ বাজার উন্নয়নের জন্য বরাদ্দকৃত ২৫ লাখ টাকার সঠিক ব্যয় নিশ্চিত করতে হবে।

মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের উদ্দেশে তিনি বলেন, এ পথ ছাড়তে হবে। না হলে কারাগারে জায়গা হবে। ইতোমধ্যে লালপুরে উন্নয়নের জন্য লালপুরের নতুন রাস্তা ও ঝুকিপূর্ণ শিক্ষাপ্রতিষ্ঠানের তালিকা তৈরী করে মন্ত্রণালয়ে প্রেরণ করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যখাতে উন্নয়নের জন্য ১০ লাখ টাকা বরাদ্দ দিয়েছি। আমি সকল দ্বিধা-দ্বন্দ্ব পরিহার করে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে লালপুর-বাগাতিপাড়ার মানুষের ভাগ্যের পরিবর্তন করতে চাই।

এসময় আরো বক্তব্য দেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউসার, সাংগাঠনিক সম্পাদক খায়রুল বাশার ভাদু, লালপুর ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক পলাশ, নাটোর জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম বাঘা, ব্যবসায়ী মাজদার রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোনোয়ার হোসেন মনি, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, মুক্তিযোদ্ধা আকিয়াব হোসেন, বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু, ছাত্রলীগের সভাপতি ইউসুফ হোসেন প্রমুখ।

স/শা