শুক্রবার , ১৪ জুন ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে ৮ দোকানের মালামাল পুড়ে ছাই

Paris
জুন ১৪, ২০২৪ ৬:১৪ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :

নাটোরের লালপুরে আব্দুলপুর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে আটটি দোকানঘর ও মালামাল পুড়ে দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শুক্রবার (১৪ জুন ) ভোর রাতে উপজেলার চংধুপইল ইউনিয়নের আব্দুলপুর বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ভোরে শাহিনের দোকানঘরে থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। আগুনের লেলিহান বাজারে নাইট গার্ড ও লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে।

কিছু বুঝে উঠার আগেই মুহূর্তের মধ্যে পাশের জাকির, লালন উদ্দিন , সুমন কুমার সরকার, দীপক কুমার সরকার, নাজমুল হোসেন , নজরুল ইসলাম দুখুর দোকান ঘরসহ মোট সাতটি দোকান ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এসময় দোকানঘরে লোকজন না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও ব্যর্থ হয়।

খবর পেয়ে দয়ারামপুর ও লালপুর ফায়ার স্টেশনের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আটটি দোকান ঘরে থাকা মূল্যবান মালামাল পুড়ে অন্তত দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

দয়ারামপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফজলুর রহমান বলেন, ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড়ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে।

তবে আগুনে ক্ষতিগ্রস্তরা দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবি করলেও ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে নিরূপণ করা সম্ভব হয়নি বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

সর্বশেষ - রাজশাহীর খবর