লালপুরে শ্বশুরবাড়ি বেড়াতে এসে জামাইয়ের মৃত্যু

লালপুর প্রতিনিধি:

বিয়ের মাত্র ৩ মাসের মাথায় নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার বিজয়পুরে শ্বশুর বাড়ীতে বেড়াতে এসে জামাই নাসির উদ্দীনের মুত্যু হয়েছে। লালপুর থানা পুলিশ নাসির উদ্দীনের লাশ উদ্ধার করে শুক্রবার নাটোর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে ।

লালপুর থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার শালেশ্বর পূর্বপাড়া গ্রামের জমসেদ আলীর ছেলে নাসির উদ্দীন (২৮) বিজয়পুরে শ্বশুর খলিল উদ্দীনের বাড়ীতে বেড়াতে আসেন। দিনগত রাত ৯ টার দিকে খাওয়া দাওয়া শেষে ঘুমানোর জন্য স্ত্রী পাখি আক্তার ও স্বামী নাসির উদ্দীন ঘরে প্রবেশ করে। এ সময় তাদের মধ্যে কথাকাটাটির একপর্যায়ে পাখি স্বামীর চোখের উপর একটি ঘুষি মারে। এর পর তারা ঘুমিয়ে পড়ে। রাত ১২ টার দিকে স্বামী নাসির উদ্দীন অসুস্থ হয়ে পড়লে তাকে গোপালপুর মুক্তার ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে লালপুর থানা পুলিশ মুক্তার ক্লিনিক থেকে নাসিরের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। উল্লেখ্য ৩ মাস পূর্বে পাখি আক্তার ও নাসির উদ্দীনের বিয়ে হয়।

লালপুর থানার ওসি (তদন্ত) তৌহিদুল ইসলাম জানান, এ ঘটনায় স্ত্রী পাখি আক্তার ও শ্বাশুড়ী মরিয়ম বেগমকে (৪০) জিঙ্গাসাবাদ করা হয়। নাসির উদ্দীনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে।

স/শা