লালপুরে শীতবস্ত্র বিতরণ

আলাউদ্দিন, লালপুর:
নাটোরের হাফিজ-নাজনিন ফাউন্ডেশনের পক্ষ থেকে নাটোর সদর ও লালপুর উপজেলার তিন হাজার শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার দিনভর এসব শীতবস্ত্র বিতরণ করেন ফাউন্ডেশনের পরিচালকবৃন্দ।

 

এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের পরিচালক ও ঢাকা জেলার পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আনিছুর রহমান, ইডেন বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যাপক ও দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার উপদেষ্টা রোকেয়া রহমান, মাহফুজা রহমান, নাটোর জজ আদালতের আইনজীবী ও প্রথম আলোর নাটোর প্রতিনিধি মুক্তার হোসেন ও তাঁর স্ত্রী শামীমা হোসেন।

 
শীতবস্ত্র বিতরণ করা হয় নাটোর সদর উপজেলার পাইকোড়দৌল সরকারি প্রাথমিক বিদ্যালয়, লালপুর উপজেলার শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ, সালামপুর উচ্চ বিদ্যালয়, চৌমহনী উচ্চ বিদ্যালয় ও রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে। শীতবস্ত্রের মধ্যে ছিল কম্বল ও সোয়েটার। বিতরণ কাজে সহায়তা করেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আড়বাব ইউনিয়নের চেয়ারম্যান ইসহাক আলী, লালপুর শ্রী সুন্দরী উচচ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, সালামপুর উচচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম ও চৌমহনী উচচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, কামরুল ইসলাম, আজবার আলী, কিবরিয়া হোসেন প্রমুখ।

 
ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমি শুধু শীত নিবারণের জন্য বস্ত্র বিতরণ করতে আসিনি। এসেছি, তোমরা বড় হয়ে একদিন আমারমত যেন তখনকার শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর শিক্ষা পাও। তোমরা পরের উপকারে মনোযোগী হবে এবং নিজেকে রাষ্ট্রের কাজে যোগ্য নেতৃত্ব দেওয়ার জন্য যোগ্য করে গড়ে তুলবে। তোমরা দেশকে বঙ্গবন্ধুরমত করে ভালবাসতে শিখবে। তাহলে তোমার নিজের যেমন উন্নতি হবে দেশেরও উপকার হবে। তিনি শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত হওয়ার তাগিদ দেন এবং ভবিষ্যতে শিক্ষার্থীদের কল্যাণে আরও কাজ করার প্রতিশ্রুতি দেন।

স/অ