বৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০১৬ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে বিদ্যুৎ এর আলোয় আলোকিত হলো ১৬৯বাড়ি

Paris
নভেম্বর ২৪, ২০১৬ ৭:৫০ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালাপুর উপজেলায় শুভ গ্রাম বিদ্যুতায়ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে হাঁসবাড়িয়া ও বড়বড়িয়া গ্রামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. আবুল কালাম আজাদ এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, আজ স্কুলে লেখাপড়া করলে বেতন দেওয়া লাগে না। সরকার ছেলে মেয়েদের উভয়কেই উপবৃত্তি প্রদান করছেন। দেশের উন্নায়নে ১০০দিনের কর্মসূচিসহ বিধবা ভাতা বয়স্কভাতা, পঙ্গুভাতা,স্বামী পরিত্যাক্ত ভাতা প্রদান করছেন।

 

তিনি আরো বলেন ১৬ কোটি মানুষের এই বাংলাদেশে কেহ আর না খেয়ে থাকে না। বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ন। এ সফলতা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যানে।

আড়বাব ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে  আরো বক্তব্য রাখেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর  জেনারেল ম্যানেজার নিতাই কুমার সরকার, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারন সম্পাদক ইসাহক আলী।

 

এছাড়াও উপস্থিত ছিলেন লালপুর পল্লী বিদ্যুতের ডিজিএম গোলাম মোর্তজা, ৪নং আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল হক প্রমুখ।

নিতাই কুমার সরকার জানান বড়বড়ীয়া পশ্চিমপাড়া ও হাঁসবাড়িয়া গ্রামের ১.৬৫৬ কিঃ মিঃ লাইন নির্মাণ করতে মোট ব্যায় হয়েছে ৫৭ লক্ষ টাকা প্রায়। উল্লেখ্য তন্মধ্যে ১৬৫ টি বাড়ি ও ৪টি দাতব্য প্রতিষ্ঠান রয়েছে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর