বুধবার , ২ আগস্ট ২০২৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে বিএনপি বিক্ষোভ মিছিল

Paris
আগস্ট ২, ২০২৩ ৮:৪৩ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে লালপুর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
বুধবার (২ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার গৌরীপুরে এই বিক্ষোভ মিছিল করে নেতা কর্মীরা। বিক্ষোভ মিছিল শেষে প্রয়াত সাবেক যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের বাসভবনের সামনে সমাবেশ করেন। সমাবেশে নেতা কর্মীরা বলেন, আওয়ামী লীগ হামলা মামলা দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষমতায় থাকতে চায়। হামলা-মামলা-নির্যাতন করে আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে পারবে না। আমরা জনগণকে সম্পৃক্ত করে এক দফা দাবির মধ্য দিয়ে তাদের উৎক্ষাত করব।
লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক হারুনর রশিদ পাপ্পু বলেন, নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের উপর আওয়ামী সন্ত্রাসী বাহিনীর এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং আত্নস্বীকৃত হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।
তিনি আরো বলেন যে কোন কর্মসূচি পালনে স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করে এক দফা দাবি বাস্তবায়নে লালপুর উপজেলা বিএনপি প্রস্তুত আছে।  এসময় উপস্থিত ছিলেন গোপালপুর পৌর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান, আহ্বায়ক নজরুল ইসলাম মোলাম, লালপুর উপজেলা যুব দলের আহ্বায়ক আব্দুস সালাম, ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, লালপুর উপজেলা ছাত্র দলের আহ্বায়ক রায়হান কবির সুইটসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা
উল্লেখ্য দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নাটোর জেলা বিএনপির কর্মসূচির জন্য রহিম নেওয়াজ বাড়ি থেকে বিএনপির অস্থায়ী কার্যালয় আলাইপুরের দিকে যাচ্ছিলেন। ভোরে ৬টার দিকে শহরের গুড়পট্টি এলাকায় পৌঁছালে আওয়ামী সন্ত্রসীরা তার উপর অতর্কিত হামলা করে। লাঠিসোটা দিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে অচেতন অবস্থায় ফেলে রেখে যায়। পরে আহত রহিম নেওয়াজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পরিবার ও দলের নেতাকর্মীরা।

সর্বশেষ - রাজশাহীর খবর