লালপুরে বিএনপির পদযাত্রা

লালপুর প্রতিনিধি :

নাটোরের লালপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় ২নং ঈশ্বরদী ইউনিয়নে পদযাত্রা কর্মসূচি পালন করেছে বিএনপি নেতা কর্মীরা। আজ শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার সময় সাবেক যুব ও ক্রিড়া মন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের বাস ভবন থেকে শান্তিপূর্ণ পদ যাত্রাটি শুরু করে গৌরীপুর মোড় হয়ে মাসুমের মোড় প্রদক্ষিণ করে।

পদযাত্র শেষে ২নং ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল আলমের সভাপতিত্বে ও সিনিয়র সভাপতি ছামসুল হক আলোর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের কন্যা ও বিএনপির কেন্দ্রীয় কমিটির মানবধিকার বিষয়ক সদস্য এ্যাডভোকেট ফারজানা শারমিন পুতুল, লালপুর থানা বিএনপির আহ্বায়ক ও সাবেক ঢাকা মেডিকেল কলেজের ভিপি ইয়াসির আরশাদ রাজন, গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক মেয়র নজরুল ইসলাম মোলাম, লালপুর থানা যুবদলের আহ্বায়ক আব্দুস সালাম। এসময় বক্তারা বলেন বিদ্যুৎ, গ্যাস, নিত্য প্রয়োজনীয় দ্রব্য, সার, জ্বালানি তেল এবং গণতন্ত্র পুনরুদ্ধার, খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তি ও গণতন্ত্রবিরোধী সরকারের পদত্যাগসহ ১০দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা কেহ ঘরে ফিরব না।

তারা আরো বলেন এই অবৈধ সরকার আমাদের এই শান্তিপূর্ণ কর্মসূচিকে প্রতিহত করার জন্য প্রত্যেক ওয়ার্ডে পাল্টা কর্মসূচি দিয়েছে। আমরা কোন সহিংসতা চায় না, আমরা জনগণের আধিকার আদায়ের জন্য শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছি।