লালপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার(১ জুন) বিকেলে উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিমিটেড হাইস্কুল মাঠে এই টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয় ।

গোপালপুর পৌরসভা ফুটবল একাদশ ১ গোলে দিয়ে চ্যাম্পিয়ন ও ০ গোলে লালপুর ইউনিয়ন ফুটবল একাদশ রানার্স আপ হয় । প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাটোর-১ লালপুর- বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল চ্যাম্পিয়ন ও রানার্স আপ এর খেলায়াড়দের হাতে ট্রফি তুলে দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ুন কবির, লালপুর উপজেলা নির্বাহী অফিসার দায়িত্বপ্রাপ্ত ও সহকারী কমিশনার ভূমি শাম্মী আক্তার, গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোর্তজা লিলি, নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিমিটেড এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাওছার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, লালপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশফাকুর ইসলাম রিপন, লালপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, গোপালপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান লুলু, আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূরে আলম সিদ্দিকী ,এবি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আসলাম।

খেলায় উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার ফুটবল একাদশ অংশগ্রহণ করে ।

স/রি