লালপুরে ফেন্সিডিলসহ ৩ জন মহিলা আটক

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুরে ৯০ বোতল ফেনিইসডিলসহ ৩ মহিলা আটকে আটক করেছে লালপুর থানা পুলিশ। রোববার সকালে উপজেলার তোফাকাটা মোড়ে পুলিশ চেক পোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করার সময় তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন, রাজশাহীর চকবেলঘড়িয়া গ্রামের মৃত ঈদ্রিস আলীর স্ত্রী হাজেরা বেওয়া (৫৫), আসকান আলীর স্ত্রী বেদেনা (৫০) ও রিয়াজের স্ত্রী বেলি (৫২) কে আটক করেছে লালপুর থানা পুলিশ।

 
থানা সূত্রে জানাযায় ১৯ ফেব্রুয়ারি রোববার সকালে এস.আই রফিকুল ইসলামের নেতৃত্বে এ.এস.আই শহিদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার তোফাকাটা মোড়ে পুলিশ চেক পোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করার সময় একটি ব্যাটারি চালিত অটোভ্যানে যাত্রীবেশে হাজেরা বেওয়া , বেদেনা ও বেলি গোপালপুর হতে ওয়ালিয়ার দিকে যাচ্ছিলেন। পুলিশের চেকপোস্ট দেখে তারা গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করায় পুলিশের সন্দেহ হলে তাদের ব্যবহৃত ভ্যানিটি ব্যাগ ও একটি বাজার করা ব্যাগ তল্লাশি করে কাপড় দিয়ে জড়ানো ৯০ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করেন।

 
লালপুর থানার অফিসার ইনচার্জ আবু ওবায়েদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে লালপুর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

স/অ