লালপুরে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরের বিলমাড়িয়ায় জোর পূর্বক জমি  দখলের চেষ্টা ও হত্যার উদ্দেশ্যে শারীরিক নির্যাতন সহ  প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।
সোমবার (১৬ অক্টোবর) সকালে উপজেলার বিলমাড়ীয়া গ্রামে ভুক্তভোগীর বাসভবনে এই সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়। এসময় লিখিত বক্তব্যে ভুক্তভোগী তাইফুল ইসলাম টেনু বলেন, আমাদের জমি থেকে জোর পূর্বক মাটি ও ভরাট কাটতে বাঁধা দিলে ভূমিদুস্য সেন্টু ও তার লোকজন আমাদের মারধর করেন। এ ঘটনায়  লালপুর থানায় অভিযোগ করতে গেলে অভিযোগ গ্রহণ করেনি লালপুর থানার সাবেক ওসি। পরে নাটোর আদালতে মামলা দায়ের করি।আসামিরা জামিনে এসে মামলা তুলে নেওয়ার  জন্য প্রাণনাশের হুমকি দেয় ও মোটরসাইকেলের ভাংচুর সহ আমাদের মারপিট করেন।
এঘটনায় সেন্টু মোল্লা (৪৫) রহান মোল্লা (২৫) মাহাবুল মোল্লা (৩৫), ফরিদ মোল্লা (২৬), শহিদ মোল্লা (৩০), লিটন মোল্লা (৩০), সম্রাট মোল্লা (২৫), ডাবলু মোল্লা (৪৫), শাহাবুল মোল্লা (৪০), সবুজ মোল্লা (১৯), ঝন্টু মোল্লা (৪০), সোহান মোল্লা ( ১৮) সিজান মোল্লা (১৮), কালেকটর মোল্লা (৫০), শফিকুল মোল্লা (৩৫), রাকিব মোল্লার (২৪) দের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।আমি প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট সুষ্ঠ ও ন্যায় বিচারের দাবি জানাচ্ছি।
এবিষয়ে লালপুর থানার ওসি উজ্জ্বল হোসেন বলেন, একজন আসামিকে আটক করা হয়েছে। বিজ্ঞ আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন। এছাড়া অন্যান্য আসামীদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।