লালপুরে পানিতে ডুবে নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে পদ্মা নদীতে সেল্ফি তুলতে গিয়ে পানিতে ডুবে যাওয়া নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে গৌরিপুর পদ্মানদীতে স্কুলের কয়েক জন সহপাঠীর সাথে ঘুরতে গিয়ে সেল্ফি তোলার সময় পদ্মা নদীতে ডুবে নিখোঁজ হয় সে। মঙ্গলবার সন্ধ্যা সাতটার সময় তার লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারকৃত ওই শিক্ষার্থীর নাম আশরাফ সিদ্দিকী আবির (১৪)। সে একই উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ও কুজি পুকুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

স্থানীয়সূত্রে জানা যায়, মঙ্গলবার (৩০ অক্টোবর) সকালে দিকে নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুলের নবম শ্রেণির ১৫জন শিক্ষার্থী, তাহসিন খন্দকার, তানজিল মাহামুদ, ফারহান শাহারিয়ার, আবু সাঈম, নাইমুর রহমান, মোস্তাফিজুরর রহমান, সাজেদুল ইসলাম, রিদুয়ান রশিদ, আবির হোসেন, সাজ্জাদ সাব্বির, আরিয়ান প্রামানিক, কাব্য সরকার, খালিদ সাইফুল্লাহ, সিয়াম ও আশরাফ সিদ্দিকী আবির স্কুলে বিজয় ফুল অনুষ্ঠান চলাকালীন তারা গৌরীপুর পদ্মা নদীতে বেড়াতে আসে। বেড়াতে এসে তারা পদ্মা নদীর পানিতে নেমে সেলফি তুলার সময় আশরাফ সিদ্দিকী আবির, আবু সায়েম ও খালিদ সাইফুল্লাহ পানিতে ডুবে যায়।

নবম শ্রেণির ছাত্র ও প্রত্যক্ষদর্শী কাব্য সরকার জানান, আশরাফ সিদ্দিকী আবির, আবু সায়েম ও তামজীদ পানিতে ডুবে যাওয়ার সময় আমি আবু সায়েম ও তামজীদকে উদ্ধার করতে পারলেও আশরাফ সিদ্দিকী আবিরকে উদ্ধার করতে পারি নাই।

উদ্ধার তৎপরতা চালানোর পর সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়।

স/শা