লালপুরে পাট বোঝাই ট্রাক উল্টে যানজটের সৃষ্টি

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনের সেতুতে পাট বোঝাই ট্রাক উল্টে যানজটের সৃষ্টি  হয়। সোমবার (১৬ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে উল্টে যায়।  তবে এ সময় কোন হতাহতের ঘটনা ঘটেনি।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাত সোয়া ৯টার দিকে লালপুর-বাঘা সড়কের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেট সংলগ্ন সেতুর পাশে পাট ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৯৫০৫) উল্টে যায়। এতে হতাহতের কোন ঘটনা না ঘটলেও উল্টে যাওয়া ট্রাকটির কারণে সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে আজ সকাল ১০টার দিকে ট্রাকটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, রিজভী কনস্ট্রাকশনের উদাসীনতার কারণে ট্রাকটি উল্টে গেছে। সড়কে সতর্কতামূলক কোন সাইন বোর্ড নাই। চালক বুঝতে না পেরে ভরাটকৃত নতুন মাটির রাস্তায় চলতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

ট্রাকের চালক নাটোরের আহমেদপুর গ্রামের আব্দুর রাজ্জাক বলেন, রাজশাহীর বাঘার দীঘা থেকে পাট নিয়ে খুলনা পাটকলে যাচ্ছিলাম। সেতুর কাছে এসে মাটিতে চাকা দেবে আস্তে আস্তে কাত হয়ে উল্টে যায়।
এঘটনায় রিজভী কনস্ট্রাকশনের সুপারভাইজার শফিক আহম্মেদ ও ম্যানেজার ওয়াহেদুজ্জামান জানান, উক্ত স্থানে আমরা সেফটি দিয়ে রেখেছিলাম, কিন্তু সিএনজি ও অটো চালকরা সেগুলো সরিয়ে যান চলাচল শুরু করে। যার কারণে এঘটনাটি ঘটতে পারে।
স/অ