বুধবার , ১ মার্চ ২০১৭ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

Paris
মার্চ ১, ২০১৭ ৬:৩৯ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলার দেলুয়া গ্রামের দ্বিতীয় শ্রেণীতে পড়–য়া আট বছরের এক শিশুকে ধর্ষন করেছে নাহিদ হোসেন (১৮) নামের এক পাষন্ড। মঙ্গলবার সন্ধায় তাকে ধর্ষন করে একটি গম ক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায় সে। তাকে উদ্ধার করে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 
শিকার ওই ছাত্রী শালেশ্বর প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীতে পড়ে। পাষন্ড ধর্ষক ঐ গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং পাবনার দাশুড়িয়া এলাকার একটি মাদ্রাসার হাফিজিয়ার ছাত্র।

 
শিশুটির পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে শিশুটি বাড়ির পাশের রাস্তার মোড়ে খেলা করছিল। এ সময় তার নাহিদ হোসেন তাকে গমক্ষেত দেখানোর কথা বলে পাশের একটি গমক্ষেতে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষন করে। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

 
মেয়েটির বাবা বুধবার বিকেল চারটায় মুঠোফোনে জানান, শরীরে রক্ত কমে যাওয়ায় তাকে বাইরে থেকে রক্ত দেওয়া হচ্ছে। চিকিৎসার কাজে ব্যস্ত থাকায় এ ব্যাপারে তিনি মামলা করতে পারেননি বলে জানান।

 
লালপুর হাসপাতালের চিকিৎসক জ্যোতির্ময় চৌধুরী জানান, মেয়েটিকে যখন হাসপাতালে নিয়ে আসা হয় তখন তার শরীর রক্তাক্ত ছিল। কিন্তু মেয়েটি আশংকাজনক ছিল বিধায় রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান, তিনি এ ব্যাপারে কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর