লালপুরে ট্রাকের ধাক্কায় গার্মেন্টস কর্মী নিহত

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে দাঁড়িয়ে থাকা লেগুনার পিছনে ট্রাকের ধাক্কায় সিমা খাতুন (২৫) নামের এক নারী ইপিজেডের গার্মেন্টস কর্মী মারা গেছেন। এই ঘটনায় আরো চারজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে একটি বেসকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের উপজেলার কদিমচিলান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সিমা খাতুন উপজেলার কদিমচিলান গ্রামের মাজেদুল ইসলামের স্ত্রী।
বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক আলিমুল ইসলম বলেন, পাবনার ঈশ্বরদী ইপিজেডের ভাড়া করা একটি লেগুনা পাবনা-নাটোর মহাসড়কের কদিমচিলান নামক স্থানে দাঁড়িয়ে ইপিজেডের কর্মীদের তুলতে ছিল। কদিমচিলান ইউনিয়নের কদিমচিলান বাজারের ২০০ মিটার দক্ষিনে ইপিজেডগামী লেগুনাকে বনপাড়া হইতে কুষ্টিয়াগামী ধান বোঝাই ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ওই ইপিজেডের কর্মী নিহত হন। আহত চারজনকে তাৎক্ষণিক উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন। দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও লেগুনা জব্দ করা হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক আইনে একটি মামলাসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।