লালপুরে টিভি মেকার সোহেল রানার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে টিভি মেকার সোহেল রানার মাগফিরাত কামনায় কোরআন খতম, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (২৯ মার্চ ২০২৪) সন্ধ্যায় লালপুর উপজেলার এয়ারপোর্ট মোড়ে ব্যবসায়ীদের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
ইফতার মাহফিলে বক্ততারা বলেন সোহেল রানাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঘটনাকে ভিন্নভাবে প্রভাবিত করার লক্ষ্যে পরকিয়ার নাটক সাজিয়েছে হত্যাকারীরা।
প্রকৃত ঘটনা জমি ক্রয়ের টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র হত্যা করা হয়েছে বলে জানান তার বড় ভাই শামীম হোসেন। তিনি গণ মাধ্যম কর্মী ও আইন প্রয়োগকারী সংস্থার কাছে প্রকৃত ঘটনা উদঘাটন করে এ হত্যা কান্ডের সাথে আর কেহ জড়িত আছে কি না তা খতিয়ে দেখার অনুরোধ জানিয়েছেন।
উল্লেখ্য গত ১২মার্চ সকালে উপজেলার পুরাতন ঈশ্বরদী ইয়ারপোর্ট মোড় এলাকার একটি ভুট্টার ক্ষেত থেকে সোহেল রানার লাশ উদ্ধার করে পুলিশ। এর পর গত ১৩ মার্চ এই হত্যাকান্ডের বিচার দাবিতে সড়কে লাশ রেখে লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে একই দাবিতে ১৫ মার্চ মানববন্ধন অনুষ্ঠিত হয়। গত ২০মার্চ বুধবার এই হত্যা কান্ডের সাথে জড়িত আসামী শফিকুল ইসলাম শফি ও তার স্ত্রী কুলসুম বেগম কে আটক করেছে পি.বি.আই।