লালপুরে জুয়াখেলা ও মাদক সেবনের টাকা না দেওয়ার স্ত্রীর হাত কেটেছে পাষণ্ড স্বামী 

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে জুয়াখেলা ও মাদক সেবনের টাকা না দেওয়ায় স্ত্রীর হাত কেটেছে মাদক সেবী আরিফ (৫০)নামে এক পাষণ্ড শ্বামি।  বৃহস্পতিবার (১৩জুলাই)  দিনগত রাতে উপজেলার চংধুপইল ইউনিয়নের আব্দুলপুর চন্ডিগাছা গ্রামে এ ঘটনা ঘটে।  জানা গেছে মাদক সেবী আরিফ স্ত্রী আলেয়া (৪৫) এর এক হাত ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে কেটে ফেলেছে।
আহত আলেয়া বেগমের ভাগনে রকিবুল ইসলাম (২৪) বলেন, কিছুদিন আগে ৩ লাখ টাকায় কয়েকটি গরু বিক্রি করে নেশা ও জুয়ার আসরে শেষ করেন আরিফ হোসেন। এ নিয়ে পরিবারে ঝগড়া বিবাদ লেগেই থাকত। এ বিষয়ে থানায় অভিযোগ করেও কোনো ফল হয়নি। বাড়ির বাকি গরু-ছাগলগুলো বিক্রি করে নেশার টাকা জোগাড় করা নিয়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আলেয়া বেগমের সঙ্গে ঝগড়া হয়।
রকিবুল ইসলাম আরও বলেন, একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে চাপাতি দিয়ে কুপিয়ে বাঁ হাত কেটে ফেলেন। গুরুতর আহত আলেয়া বেগমকে স্বজনেরা উদ্ধার করে প্রথমে নাটোর সদর আধুনিক হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
স্থানীয়রা জানান, আরিফ হোসেন একদিকে মাদকাসক্ত, অন্যদিকে  নিয়মিত জুয়া খেলে নিঃস্ব হয়েছেন।
এ ব্যাপারে  লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন জানান   এ ঘটনায় থানায় কেউ এখনো অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।