লালপুরে চাঁদাবাজির তাণ্ডব

লালপুর প্রতিনিধিঃ
বুধবার (১৪ ফেব্রুয়ারী) নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামে চাঁদা না পেয়ে বাড়ির মালিককে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে ক্যাডাররা। আহত সাজেদুল ইসলাম বর্তমানে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

আহত সাজেদুল ইসলামের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার দিন সন্ধ্যায় দুড়দুড়িয়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মৃত আ: সোবহান আলীর ছেলে সামাদ আলী (৪৫), আ: খালেক এর ছেলে সবুজ আলী (২৫), সামাদ আলীর ছেলে ফরহাদ আলী (২০), মৃত আ: সোবহান ছেলে আ: খালেক (৫০), একই গ্রামের আলহাজ্ব নুরুল ইসলামের ছেলে সাজেদুল ইসলামের বাড়িতে গিয়ে পঞ্চাশ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় তারা সাজেদুল ইসলামকে লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করে এবং টাকার জোগাড় করে খবর দেওয়ার তাগিদ দেয়। পরে প্রতিবেশীদের সহায়তায় আহত সাজেদুল ইসলামকে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান জনাব আব্দুল হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একজন জনপ্রতিনিধি হিসেবে আমি সব কিছু ম্যানেজ করে শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির মাধ্যমে জনগণকে সেবা দেওয়ার চেষ্টা করি। এ ক্ষেত্রেও আমার চেষ্টার কমতি থাকবে না।

বৃহস্পতিবার এ ব্যাপারে লালপুর থানার ওসি জনাব আবু ওবায়েদ বলেন, মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাপস্থা গ্রহণ করা হবে।

স/শ