লালপুরে গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে মাদক বিরোধী পৃথক অভিযানে লালপুর থানা পুলিশ ১ কেজি ৩শ গ্রাম গাঁজা উদ্ধার ও মহিলাসহ সাতজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।  রবিবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে লালপুর উপজেলার মোহরকয়া বিন্দিপাড়া মোড়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়

থানা সূত্রে জানা যায়, রবিবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে লালপুর উপজেলার মোহরকয়া বিন্দিপাড়া মোড়ে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মোহরকয়া খাঁ পাড়া গ্রামের মাজদার রহমানের ছেলে মাসুদ রানা (৩২), মৃত আসলাম আলীর ছেলে শিমুল হোসেন (২৪), মৃত জমশেদ আলীর ছেলে শরিফুল ইসলাম (৩২), মোমিনপুর সরকার পাড়া গ্রামের এমদাদুল মোল্লার ছেলে মুক্তার হোসেন (২৪), জামাল মোলার ছেলে ইশতিয়াক আহমেদ (২৩), মোহরকয়া পূর্ব পাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রেজাউল করিম (৩৬) কে ৩০০ গ্রাম গাঁজা সহ আটক করা হয়।

অপরদিকে রাত সাড়ে ১১ টার দিকে লালপুর থানা পুলিশ মোহরকয়া নতুন পাড়া এলাকায় অভিযান চালিয়ে আজিম উদ্দীনের বাড়ী তল্লাশী করে ১ কেজি গাঁজা সহ আজিম উদ্দীনের স্ত্রী সকিনা বেগম (৫০) কে আটক করে। উল্লেখিত ঘটনায় লালপুর থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পৃথক অভিযানে এক কেজি ৩০০ গ্রাম গাঁজা ও মহিলা সহ ৭জনকে গ্রেফতার করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এএইচ/এস