লালপুরে কমিউনিটি পুলিশিং ও জঙ্গীবাদ বিরোধী সভা

লালপুর প্রতিনিধি :

“পুলিশই জনতা জনতাই পুলিশ” শ্লোগানে আজ বুধবার বিকেলে লালপুর থানা কমিউনিটি পুলিশিং ও জঙ্গীবাদ বিরোধী সভা অনুষ্ঠিত হয়। লালপুর ইউনিয়ন পরিষদ হলরুমে সভাটি অনুষ্ঠিত হয়।

 

লালপুর থানা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি ও লালপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদের সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং ও জঙ্গীবাদ বিরোধী সভায় প্রধান অতিথি ছিলেন নাটোর-১ আসনের সাংসদ এ্যাডঃ আবুল কালাম আজাদ।

 

বিশেষ অতিথি নাটোর জেলা অতিরিক্ত পুলিশ সুপার আ.ফ.ম আনোয়ার হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, বড়াইগ্রাম সার্কেল সহকারী পুলিশ সুপার শফিকুল ইসলাম, রাজশাহী  ডি.আই.জি রেঞ্জ অফিসের কমিউনিটি পুলিশিং কর্মকর্তা আয়নাল হক।

 

বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, লালপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক পলাশ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাঃ সম্পাদক ও লালপুর বনিক সমিতির সভাপতি আ.স.ম মাহমুদুল হক মুকুল, গোলাম কাউছার, থানা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য আব্দুর রাজ্জাক।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার ভাদু, আওয়ামীলীগ নেতা ফিরোজ আল হক ভূইয়া, লালপুর থানার কমিউনিটি পুলিশিং সমন্বয়ক এস আই সুকোমল দেবনাথ ও লালপুরের বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও থানা পুলিশিং কমিটির সদস্য, স্থানীয় সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন লালপুর থানার এসআই শরিফুল ইসলাম।

স/অ