লালপুরে নারীর লাশ উদ্ধার

লালপুর প্রতিনিধি :

নাটোরের লালপুরে ছেলের বউয়ের সাথে ঝড়গা করে বাড়ি থেকে বের হওয়ার একদিন পর ছকিনা বেগম (৫৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে লালপুর থানা পুলিশ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি ২০২৩) সকালে উপজেলার অর্জুনপুর-বরমহাটি (এবি) ইউনিয়নের বরমহাটি গ্রামের মো. আজহার উদ্দিনের পুকুর পাড় থেকে ওই নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহত ছকিনা বেগম ওই গ্রামের আকবর আলীর স্ত্রী। পুলিশ ও স্বজনরা জানায়, শুক্রবার বেলা ১১টার দিকে ছকিনা বেগম তাঁর ছেলে মজনুর রহমানের স্ত্রীর সাথে ঝগড়া হয়। অভিমান করে ভাই বাবুলের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু সেখানে না যাওয়ায় পরিবারের লোকজন খোজাখুজি করতে থাকেন। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ছকিনা বেগমের বাড়ি থেকে আধা কিলোমিটার দক্ষিণে একটি পুকুর পাড়ে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করা হয়।

নিহতের ভাই বাবুল বলেন, বোন ছকিনা বেগম তার বাড়িতে যাননি। বাড়ি না ফেরায় অনেক খোজাখুজি করে তাকে পাওয়া যায়নি। শনিবার সকালে ফরিদপুর সেন্টারের পাশে মাঠের মধ্যে মো. আজহার উদ্দিনের পুকুর পাড়ে তার লাশ পাওয়া যায়। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, প্রাথমিকভাবে নিহতের শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।