রবিবার , ৯ জুন ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

Paris
জুন ৯, ২০২৪ ৩:২০ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুর রহমান হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে পৌর আওয়ামী লীগ।
রোববার (৯ জুন) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদের প্রবেশ পথের সামনে লালপুর-বনপাড়া সড়কের দুই পাশে ব্যানার নিয়ে গোপালপুর পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ স্থানীয় শত শত নারী ও পুরুষ এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত মঞ্জুর রহমানের মা রাহেলা বেগম, ভাই গোপালপুর পৌরসভার স্থানীয় কমিশনার মাসুদ রানা, লালপুর উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি ও আওয়ামী লীগ নেতা ফিরোজ আল হক ভূইয়া, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি হৃদয় ইসলাম প্রমুখ।
বক্তরা বলেন, মঞ্জুর রহমানকে যারা নৃশংসভাবে হত্যা করেছে তাদেরকে অবিলম্বে আটক করে আইনের আওতায়  এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।
পরে লালপুর উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি জমা দেন নেতাকর্মীরা।
উল্লেখ্য, গত ৩০ এপ্রিল রাত ১১টার দিকে গোপালপুর পৌরসভার আজিমপুর রেলস্টেশনে রবিউল ইসলামের কনফেকশনারী দোকানের সামনে মনজুর রহমান মঞ্জুকে কয়েকজন দুর্বৃত্ত মোটরসাইকেলে করে এসে মাথায় এবং পেটে গুলি করে হত্যা করে ।

সর্বশেষ - রাজশাহীর খবর