লালপুরে আ’লীগ নেতা ফিরোজের মুক্তি দাবীতে মানববন্ধন

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলার থানা আওয়ামীলীগের অন্যতম সদস্য, উপজেলা মোড় বণিক সমিতির সভাপতি ও লালপুর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সভাপতি ফিরোজ আল হক ভূঁইয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বণিক সমিতি ও উপজেলা দলিল লেখক সমিতি।

এছাড়াও ব্যাবসায়ীরা আধাবেলা দোকানপাট বন্ধ রেখে ধর্মঘট পালন করে এবং দলিল লেখক সমিতি তাদের নেতার মুক্তি না হওয়া পর্যন্ত অনির্দিষ্ট কালের জন্য কলম বিরতি কর্মসূচী ঘোষণা করে দলিল রেজিষ্ট্রিসহ সকল কার্যক্রম বন্ধ রেখেছে।

রোববার সকাল সাড়ে দশটার দিকে লালপুর উপজেলা পরিষদের সামনে নাটোর-লালপুর প্রধান সড়কে অনুষ্ঠিত মানব বন্ধনে বক্তব্য রাখেন বণিক সমিতির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রান্টু, হাতেম আলী, জাফর আলী প্রমূখ।

বক্তারা বলেন, মাদক ব্যবসা, মাদক সেবন, চাঁদাবাজ, চিহ্নিত সন্ত্রাসী ও বিভিন্ন অসামাজিক কাজের সাথে সম্পৃক্ত আলমগীর হোসেন মিঠু দীর্ঘ দিন ধরে দলিল লেখক সমিতিসহ বিভিন্ন ব্যাক্তির কাছ থেকে চাঁদা আদায় করে আসছিল। তার দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করায় এবং তার এহেন কার্যকলাপের প্রতিবাদ করায় ধুরন্ধর আলমগীর হোসেন মিঠু গত ৯ আগষ্ট উল্টো সমিতির সভাপতি ফিরোজ আল হক ভূইয়ার নামেই লালপুর থানায় একটি চাঁদাবাজি মামলা করে। ওই দিনই ফিরোজ আল হক ভূঁইয়াকে আটক করে জেল হাজতে প্রেরণ করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সৎ, নিষ্ঠাবান, বিশিষ্ট সমাজ সেবক, ফিরোজ আল হক ভূঁইয়ার নামে মিথ্য মামলা প্রত্যাহার এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবী করেন। সেই সাথে এহেন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
স/শ