বৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে আ’লীগ নেতার সাংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২, ২০২১ ৫:১৪ অপরাহ্ণ

লালপুর (নাটোর) প্রতিনিধি:

সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যাচার ও সামাজিক ভাবে হেয়প্রতিপন্নের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন লালপুরের স্থানীয় আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান জিয়া ।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে লালপুরের নূরুল্লাপুরে দলীয় কার্যালয়ে লালপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলার ২নং ঈশ্বরদী ইউনিয়ন। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি জানান, সুনামের সাথে ৩০ বছর ধরে রাজনীতি ও বিভিন্ন সামাজিক দায়িত্ব পালন করে আসছি।

গত ৩০ আগস্ট সাজ্জাদ হোসেন ও রাজনীতি দর্পণ লালপুর নামের ফেসবুক আইডি তে, থানার নোটিশ বোর্ড থেকে ছবি সংগ্রহের ম্যধ্যমে সমাজের কাছে আমাকে হেয়প্রতিপন্ন করতে মিথ্যা ভিত্তিহীন তথ্য প্রচার করেছে। এই মিথ্যাচারের বিরুদ্ধে তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।

এদিকে তাদের বিরুদ্ধে আখ ধান, বাদাম সহ বিভিন্ন ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি করে বালি উত্তোলন সহ বিভিন্ন অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের কথাও জানান। এ সময় দলীয় নেতাকর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর