বৃহস্পতিবার , ২৯ আগস্ট ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে আমবাগানে ঝুলে ছিল রাজমিস্ত্রির লাশ

Paris
আগস্ট ২৯, ২০২৪ ৪:২৬ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে আম গাছ থেকে নাজমুল হোসেন (২৭) নামের এক রাজমিস্ত্রির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে লালপুর থানা পুলিশ।
বৃহস্পতিবার (২৯ আগস্ট ২০২৪) সকালে উপজেলার বাহাদুরপুর মৃত ইয়াদ আলী মাস্টারের আমবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নাজমুল উপজেলার আড়বাব ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের পাচু মন্ডলের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায় সকালে মাঠে কাজে যাওয়ার সময় বাহাদুরপুর মৃত ইয়াদ আলী মাস্টারের বাগানে আম গাছের সাথে নাজমুলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে লালপুর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
নাজমুলের ছোট ভায়ের বউ উর্মি খাতুন জানান ৯বছর পূর্বে নাজমুল সম্পর্ক করে বাঘা উপজেলার চানপুর এলাকার সামছের আলীর মেয়ে বিথির সাথে বিয়ে হয়। বিয়ের  ৩বছর পর নাঈম নামের তাদের একটি পুত্র সন্তান হয়। কিছু দিন থেকে মোবাইল ফোনে একই এলাকার জালালের ছেলে মনির সাথে বিথি কথা বলে এ  অভিযোগে মনির পরিবারের লোকজন সপ্তাহ খানেক আগে আমাদেরকে বাড়িতে এসে মারধর ও হুমকি প্রদান করে।
নিহত নাজমুলের মা নাজিরা বেগম জানান নাজমুল রাজমিস্ত্রীর কাজ করেন। গতকাল সন্ধ্যার সময় বাড়িতে ফিরে গোসল করে বাজারে যায় । কিন্তু রাতে বাড়ি না ফিরলে মনে করি  ছেলের বউ বিথি তার একমাত্র সন্তান নাঈমকে নিয়ে বাবার বাড়ি বাঘার চানপুর যাওয়ায় নাজমুল তার শশুর বাড়ি গিয়েছে। কিন্তু সকালে খবর পায় বাহাদুরপুর  ইয়াদ আলী মাস্টারের বাগানে নাজমুলের লাশ আম গাছে ঝুলছে। বিষয়টি জানার পরে ঘটনাস্থলে এসে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পায়। কে বা কাহারা আমার ছেলেকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। আমি এই হত্যা কান্ডের বিচার চাই।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম জানান, ‘লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠনো হবে। মৃত ব্যক্তিকে  হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এ বিষয়ে মামালা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর