লজ্জায় শেষ বয়সে নারীর আত্মহননের চেষ্টা…

চারঘাট প্রতিনিধি:
রাজশাহীর চারঘাটে লোক লজ্জার ভয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক নারী। সোমবার সকালে উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের পান্নাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেকে) প্রেরণ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ ঘটনায় অভিযুক্ত আসামী কাউছার আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু বলেন, পান্নাপাড়ায় এক নারীকে ওই এলাকার এক যুবক শ্লিলতাহানি করেছে বলে থানায় লিখিত অভিযোগ করেন। তার প্রেক্ষিতে সোমবার সকালে পান্নাপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে অভিযুক্ত আসামী কাউছার আলীকে গ্রেফতার করা হয়।  আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, এঘটনাকে কেন্দ্র করে অভিমানে নিজ বাড়ীতে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন ৫২ বছর বয়সী ওই নারী। পরে স্থানীয়রা দ্রুত ওই নারীকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার ডা. শহিদুল ইসলাম রবিন বলেন, ওই নারী মেলাথন নামের এক ধরনের বিষাক্ত কিটনাশক পান করেছেন। তবে তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

 

স/আ