বৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪ | ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রোহিত-কোহলিদের জন্য প্রস্তুত ছাদখোলা বাস

Paris
জুলাই ৪, ২০২৪ ১:৪১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক :
বিশ্বকাপ জয়ের পর বেরিল ঘূর্ণিঝড়ের কারণে বার্বাডোজে আটকা পড়েছিল ভারতীয় ক্রিকেট দল। অবশেষে আজ (বৃহস্পতিবার) সকালে নিজ দেশে ফিরেছে রোহিত শর্মারা। দেশটির গণমাধ্যমের বরাতে জানা গেছে, দিল্লিতে নেমেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসবভনে গিয়েছেন বিশ্বকাপজয়ীরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি আরও একবার ফিরল তার আদি নিবাস ভারতে। ২০০৭ সালে এই ট্রফি এসেছিল ভারতে। ২০০৯ সালেই তা হাতছাড়া হয় টিম ইন্ডিয়ার। ১৭ বছর পর আবার সে ট্রফিটাই এলো ভারতে। রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদবরা ফিরলেন টি-টোয়েন্টির বিশ্বসেরা হিসেবে। দেশে ফেরার পরই দিনভর নানা অনুষ্ঠান রাখা হয়েছে। দিল্লি পর্ব শেষ করেই মুম্বাই রওনা হবেন ক্রিকেটাররা।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বিসিসিআইয়ের পক্ষ থেকে। টিভিতে ম্যাচ দেখেছেন, ক্রিকেটপ্রেমীরা এবার সুযোগ পাবেন অনেকটা সামনে থেকে বিশ্বকাপ ট্রফি দেখার। শুধু তাই নয়, ছাদখোলা বাসে ট্রফি প্যারেড রয়েছে ভারতীয় দলের। সেই বাসও ইতোমধ্যে প্রস্তুত হয়ে গেছে।

এর আগে বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৬টা ৫ মিনিটে দিল্লিতে অবতরণ করে টিম ইন্ডিয়া। এত ভোরেও সেখানে ছিল দর্শক আর ভক্তদের ভিড়। হারিকেন বেরিলের প্রভাবে রোববার থেকে বন্ধ করে দেওয়া হয় ওয়েস্ট ইন্ডিজের বিমানবন্দরগুলো। ফলে নির্ধারিত সূচি অনুযায়ী দেশে ফিরতে পারেনি ভারতীয় দল।

বিশ্বজয়ীদের দেশে ফেরাতে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে বিশেষ বিমানের ব্যবস্থা করেন বিসিসিআই কর্তারা। নিউজার্সির নেয়ার্ক থেকে একটি বিমান চলে যায় বার্বাডোজে। এরপর ভারতীয় সময় বুধবার দুপুর ২টোর সময় বার্বাডোজ থেকে যাত্রা শুরু করে ভারতীয় দলের বিশেষ বিমান। ১৬ ঘণ্টার যাত্রা শেষে দেশে ফিরলেন রোহিত, বিরাটরা।

সর্বশেষ - খেলা

আপনার জন্য নির্বাচিত

মে দিবসেও বিপদে খেটে খাওয়া রাজশাহীর শ্রমজীবীরা, ফেরি করছেন অনেকেই

বাদশাসহ মন্ত্রিসভায় আসছেন একঝাঁক নতুন মুখ

রামপাল চুক্তি বাতিলের দাবিতে রাবিতে প্রগতিশীল ছাত্রজোটের বিক্ষোভ

রোনালদোকে কেনার সম্ভাবনা নাকচ করে দিলো পিএসজি

৫২ বছর পরও গণতন্ত্রের জন্য প্রাণ দিতে হচ্ছে: মির্জা ফখরুল

গোদাগাড়ীতে জঙ্গিবাদ প্রচারণাসহ জন সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

দেশ এক কঠিন সমস্যায় নিমজ্জিত : ডা. জাফরুল্লাহ

শিশু তানভির হত্যা চেষ্টাকারীদের গ্রেফতার ও বিচার দাবীতে উত্তাল বড়াইগ্রাম

৩১৩ কিলোমিটার হেঁটে বঙ্গবন্ধুর সমাধিতে গিয়ে শ্রদ্ধা জানালেন মোস্তফা

নেত্রকোনায় বসতঘরে স্বামীর ঝুলন্ত লাশ, মেঝেতে স্ত্রীর রক্তাক্ত দেহ