সোমবার , ১৮ এপ্রিল ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রোমাঞ্চকর ম্যাচে রিয়ালের নাটকীয় জয়

Paris
এপ্রিল ১৮, ২০২২ ১০:২৭ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

লিগ শিরোপা জয়ের পথে সেভিয়ার বড় বাধা পেরিয়ে গেল রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষের মাঠে রবিবার রাতে লা লিগার ম্যাচটি ৩-২ গোলে জিতল কার্লো আনচেলত্তির দল।

ইভান রাকিতিচের নৈপুণ্যে স্বাগতিকরা এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন এরিক লামেলা। অসাধারণ এক জয়ের স্বপ্ন দেখতে শুরু করে সেভিয়া। সেই সঙ্গে শিরোপা লড়াই জমে ওঠার আভাসও মেলে। তবে দ্বিতীয়ার্ধ শুরু হতেই পাল্টে যায় চিত্র। রদ্রিগো ব্যবধান কমানোর পর সমতা টানেন ন্যাচো ফার্নান্দেজ। আর শেষ সময়ে বেনজেমার ওই জয়সূচক গোল। দারুণ এই জয়ে লিগ টেবিলে ১৫ পয়েন্টে এগিয়ে গেল রিয়াল।

ম্যাচের ২১ মিনিটে দুর্দান্ত এক ফ্রি কিকে সেভিয়াকে এগিয়ে নেন ইভান রাকিটিচ। রিয়াল ডিফেন্ডারদের মানব দেয়াল ভেঙে যাওয়ায় জালে জড়িয়ে যায় বল। চার মিনিট পরে এরিক লামেলা দলকে ২-০ গোলের লিড এনে দেন। দু’বারই রিয়াল গোলরক্ষক থিবো কুর্তোয়ার কিছুই করার ছিল না।

দ্বিতীয়ার্ধের শুরুতে বদলি নেমেই গোল করেন রদ্রিগো। তিনি ৫০ মিনিটে দানি কারভাহালের বল ধরে জালে জড়িয়ে দেন। ম্যাচের ৮২ মিনিটে বদলি নামা ডিফেন্ডার ন্যাচো ফার্নান্দেজ গোল করেন। তাকেও গোলে সহায়তা দেন কারভাহাল। ম্যাচের যোগ করা সময়ে গোল করে করিম বেনজেমা স্তব্ধ করে দেন স্টাডিও রামোন সানচেজ পিজ্জুয়ান।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা