রোনালদোকেই তালিকায় রাখলেন না মেসি!

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

দুজনকে বলা হয়ে থাকে সময়ের সেরা তারকা। লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর মধ্যে কে এগিয়ে তা নিয়েও কম তর্ক হয় না। চলমান বিশ্বকাপেও এই দুজনের দিকে নজর থাকবে সবার সেটা বলাই যায়। অথচ এবারের বিশ্বকাপে আলো ছড়াতে পারেন, এমন আটজনের তালিকায় রোনালদোকেই রাখলেন না এই আর্জেন্টাইন তারকা।

রাশিয়া বিশ্বকাপে কোন তারকাদের দিকে নজর থাকবে সবার, সম্প্রতি তেমনই আটজনের নাম বলেছেন মেসি। কিন্তু তাঁর সে তালিকায় নেই রোনালদো। মেসির দেওয়া তালিকায় থাকা আট ফুটবলার হলেন- ব্রাজিলের নেইমার ও কুতিনহো, স্পেনের ইনিয়েস্তা ও ডেভিড সিলভা, বেলজিয়ামের হ্যাজার্ড ও ডি ব্রুইন এবং ফ্রান্সের গ্রিজম্যান ও এমবাপে।

এ সম্পর্কে মেসি বলেন, ‘এবারের বিশ্বকাপে দারুণ সব ফুটবলার রয়েছেন। যারা পুরো আসর মাতাবেন। এ তালিকায় জার্মানির কোনো ফুটবলার না থাকলেও তাদের গোটা দলটাই শক্তিশালী।’ ‌

রোনালদোকে কেন রাখা হয়নি, এ সম্পর্কে কিছু বলেননি এই আর্জেন্টাইন তারকা। আজ শুক্রবার আসরের দ্বিতীয় দিনে রোনালদোর দল পর্তুগাল মাঠে নামবে। রাত ১২ টায় সাবেক চ্যাম্পিয়ন স্পেনের মুখোমুখি হবে দলটি। এদিন আরো দুটি ম্যাচে লড়বে, মিসর ও উরুগুয়ে এবং ইরান ও মরক্কো।

আর মেসির দল আর্জেন্টিনা মাঠে নামবে আগামীকাল শনিবার, তারা মুখোমুখি হবে আইসল্যান্ডের। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়।

গতকাল বৃহস্পতিবার রাশিয়া বিশ্বকাপের উদ্বোধন হয়েছে। আসরের প্রথম ম্যাচে স্বাগতিক রাশিয়া ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে সৌদি আরবকে।