রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে।

আজ বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) সকালে তানোর উপজেলার শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজশাহী জেলা ইউনিট ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

শীতবস্ত্র বিতরণের পূর্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে রেড ক্রিসেন্ট জেলা ইউনিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, রাজশাহী জেলার ৯টি উপজেলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অব্যহত রেখেছি। আমি বিভিন্ন কর্মসূচি দিয়ে রেড ক্রিসেন্ট জেলা ইউনিটকে আরো গতিশীল করবো এবং সেই সাথে জেলা ইউনিটের কর্মকান্ড বৃদ্ধি করবো। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি থেকে যে কোন বরাদ্দ আসলে রাজশাহী ইউনিট সেই বরাদ্দ নিয়ে আপনাদের তানোরের অসহায় মানুষদের পাশে এসে দাঁড়াবে।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট সেক্রেটারী আবু সালহ্,ে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জেলা ইউনিটের ভাইস-চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মাইনুল ইসলাম স্বপন,পাঁচন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন, তানোর পৌরসভা কাউন্সিলর ইনতাজ ও কাউন্সিলর লিয়াকত আলী, ও মহিলা কাউন্সিলর মোমেনা আহমেদ। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের যুবপ্রধান সোলাইমান রকি সহ অন্যান্য সদস্যবৃন্দ।