নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে রুয়েট শাখার ১২ জন শিবিরকর্মীকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। আজ মঙ্গলবার ভোর ৫টায় উপর ভদ্রা এলাকায় একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, রাব্বি হোসাইন, সাইফুল ইসলাম,  আল-আমিন, মতিউর রহমান, গোলাম রব্বানী, সেফাউল হক, হায়দার আলী, শাকিব আহম্মেদ, সালমান, জিহাদুল ইসলাম, তৌহিদুর রহমান, আশফিয়া খাঁন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানার পুলিশ জানতে পারে বোয়ালিয়া মডেল থানাধীন উপর ভদ্রা এলাকায় একটি বাসায় ইসলামী ছাত্র-শিবিরের কর্মীরা গোপন বৈঠক করছে। ভোর ৫টায় বোয়ালিয়া মডেল থানার পুলিশ উক্ত বাসাটি ঘেরাও করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে। পুলিশ কৌশলে ধাওয়া দিয়ে  রুয়েট শাখার ১২ জন শিবির কর্মীকে আটক করতে সক্ষম হয় এবং বেশ কয়েকজন শিবিরকর্মী পালিয়ে যায়।

এছাড়াও বাসায় তল্লাশি চালিয়ে গোলাম আজম, মওদুদীর লেখা বই পুস্তক, ব্যক্তিগত রিপোর্ট বই, সাথী প্রস্তুতি ফরম ও ব্যানার সমূহ জব্দ করা হয়।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা রুজু হয়েছে এবং আটককৃত ব্যক্তিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানা যায়।

স/অ